রাজ-শুভশ্রীর ব্রেকআপ!

In - Jun 9, 2017

রাজ-শুভশ্রীকে নিয়ে বেশ কয়েক দিন ধরেই আলোচনা সমালোচনা চলে আসছিল। তাদেরকে ঘিরে নানা গুঞ্জন শোনা যায় তারা তাদের সম্পর্কে আর টিকিয়ে রাখতে চান না। কিছুদিন ধরেই হঠাৎ রাজ-শুভশ্রীকে ঘিরে নানা নেতিবাচক খবর প্রকাশিত হতে থাকে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। প্রথমে শোনা যায়, আত্মহত্যার চেষ্টা করেন শুভশ্রী ও মিমি।



তারপর শোনা যায়, শুভশ্রীকে ফ্ল্যাট থেকে বের করে দেন রাজ। বারবার এমন খবর প্রকাশিত হওয়াতে রাজ- শুভশ্রী ভক্তদের মনে প্রশ্ন তৈরি হয়, তবে কী ব্রেকআপ হচ্ছে এ জুটির? এর আগে ব্রেকআপ নিয়ে প্রশ্ন উঠলে বিষয়টি নিয়ে তেমন সাড়া দেননি রাজ-শুভশ্রী। তাদের মধ্যে কোনো প্রকার সমস্যা নেই বলেও জানান তারা। অবশেষে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রাজ চক্রবর্তী জানালেন, শুভশ্রীর সঙ্গে ব্রেকআপ হয়েছে তার।



আপনার সঙ্গে শুভশ্রীর সম্পর্ক আছে না নেই? সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে রাজ চক্রবর্তী বলেন, ‘এই মুহূর্তে আমি সিঙ্গেল।’ এরপর শুভশ্রীর সঙ্গে তার বিয়ে হচ্ছে কিনা তা জানতে চাইলে জবাবে এ নির্মাতা বলেন, ‘না। আমার আর শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল এটা সত্যি। কিন্তু কিছু সমস্যা হচ্ছিল। শুভশ্রী খুব ভালো মেয়ে। আসলে আমাদের মধ্যে অনেক লোকজন ঢুকে পড়ল। কিছু পরিচিত লোক নানা রকম গেম খেলতে লাগল। আমাকে এক রকম কথা বলছে তারপর অন্য জায়গায় গিয়ে সেটা ঘুরিয়ে বলছে। এগুলো ক্রমশ পরিবারকে এফেক্ট করতে থাকল। সেখানে দাঁড়িয়ে মনে হলো, আমি আর বিষয়টা ব্যালান্স করতে পারছি না। এই সমস্যাটা আমাদের দু’জনেরই হলো।



আর একটা জিনিস, ইন্ডাস্ট্রির অনেক মানুষ চাইছিল না, আমাদের সম্পর্কটা টিকে থাকুক।’ রাজ জানান, তিনি আর শুভশ্রী দুজনে মিলেই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন। এখন কাজকেই বেশি প্রাধান্য দিতে চান তারা। বিষয়টি নিয়ে পারিবারিকভাবেও সমস্যা হচ্ছিল। ঝামেলা করে সম্পর্ক টিকিয়ে রাখতে চাইছেন না তারা। শুভশ্রীর সঙ্গে ব্রেকআপের পর মিমির সঙ্গে আবারো সম্পর্ক জোরা লাগার সম্ভাবনা রয়েছে কিনা জানতে চাওয়া হলে রাজ বলেন, ‘আমার মনে হয়, বন্ধুত্ব রাখাই ভালো। আর কোনো সম্পর্কে যেতে চাই না।’

Googlepluspint
Powered by Blogger.