আজ মেসির বিয়ে, জানুন নতুন কিছু তথ্য

In - Jun 30, 2017
 
মিয়া-বিবি রাজি হয়েছেন অনেক আগে। এতদিন ফুরসত মেলেনি ‘আই ডু’ বলার। এরই মাঝে তাদের ঘর আলো করতে এসেছে দুই ছেলে চার বছরের থিয়াগো এবং দুই বছরের মাতেও। তাদের নিয়ে সুখের মহাসাগরে অবগাহন করছেন লিওনেল মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জো। আজ তাদের বিয়ে। যে বিয়েকে ঘিরে কৌতূহলের শেষ নেই ফুটবলবিশ্বে। আর্জেন্টিনার রোজারিও শহরটার যেন তর সইছে না। বর-কনে দু’জনই রোজারিওজাত। মেসির পাঁচ বছর বয়সে এ শহরেই আন্তোনেল্লার সঙ্গে তার প্রথম দেখা। এরপর গাঢ় প্রণয়। এক সময় প্রিয় শহর ছেড়ে আন্তোনেল্লা স্পেনে চলে আসেন মেসির সঙ্গে থাকতে। নিজের ৩০তম জন্মদিনের এক সপ্তাহ পর আজ ৩০ জুন সেই সম্পর্কে সিলমোহর পড়বে বিয়ে নামক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে।
ফুটবল ও বিনোদন জগত মিলিয়ে তারার হাট বসেছে আর্জেন্টিনার উত্তরাঞ্চলের শহর রোজারিওতে। শুক্রবার ভোর থেকে রোজারিও’র হোটেল সিটি-সেন্টার ক্যাসিনোতে শৈশবের বান্ধবী আন্তোনিলা রোকুজ্জোর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন লিওনেল মেসি। ফুটবল বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়ের বিয়ে উপলক্ষে রোজারিওতে উৎসবের আমেজ। সেই সঙ্গে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। তারকাদের মিলন মেলা ও বিয়ের কিছু তথ্য জেনে নেওয়া যাক-
আসছেন নেইমার-সুয়ারেস-শাকিরারা : ক্লাব ফুটবলে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেন তারা। তিন জনের বন্ধুত্বটাও দৃঢ়। বিয়েতে তাই নেইমার ও লুই সুয়ারেস না থাকলে কী হয়! সতীর্থের বিয়ের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন লাতিন আমেরিকার দুই ফরোয়ার্ড। থাকছেন বার্সেলোনা ডিফেন্ডার জেরার্দ পিকেও। তার বান্ধবী কলম্বিয়ান পপ গায়িকা শাকিরাও উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। ২৬০ জন ভিআইপি অতিথিদের মধ্যে আছেন বার্সেলোনার অন্য সতীর্থ ও লাতিন আমেরিকার তারকারা।
 

পোশাক : স্প্যানিশ ডিজাইনার রোসা কার্লার বানিয়েছেন বিয়ের কন্যা রোকুজ্জোর পোশাক। স্প্যানিশ এই ডিজাইজার বিখ্যাত এভা লঙ্গোরিয়া ও সোফিয়া ভার্গারার পোশাকের জন্য।
যেখানে অনুষ্ঠান : বাংলাদেশ সময় শনিবার ভোর ৪টায় তারকার হাট বসবে রোজারিও’র হোটেল সিটি-সেন্টার ক্যাসিনোতে। বিয়ের আনুষ্ঠানিকতা ও অতিথিদের নিয়ে জমকালো আয়োজন হবে পাঁচতারকা এই হোটের ভেতর।
এখানেই হবে মেসির বিয়ের অনুষ্ঠানখাবার : আর্জেন্টাইন মিডিয়ার খবর, মেসি নাকি নিজেই ঠিক করে দিয়েছেন খাবারের মেন্যু। পাচকদের বলেছেন স্থানীয় খাবারের আইটেম রাখার। যার মধ্যে রয়েছে ‘লোকরো স্ট্র’ ও ‘এম্পানাদা’ পেটিস। বাইরের অতিথিদের স্থানীয় খাবারের স্বাদ দিতেই মেসির এই আয়োজন।
 থাকছে লাতিন পপ : অনুষ্ঠানকে আকর্ষণীয় করে তুলতে থাকবে গান-বাজনার পর্বও। উরুগুইয়ান পপ ব্যান্ড রোম্বাই ও মারামা পরিবেশন করবে সংগীত। ম্যানসিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিয়ো আগুয়েরোর স্ত্রী কারিনাও আলোকিত করবেন অনুষ্ঠান। লাতিন পপের অনুষ্ঠানে শাকিরা গান না গাইলে অপূর্ণতা থেকেই যেত। পিকের বান্ধবীও মাতাবেন জমকালো অনুষ্ঠান।
নিরাপত্তা : মেসির বিয়েতে নিরাপত্তার বিষয়ে বিশেষভাবে গুরুত্ব দিয়েছে রোজারিও। প্রত্যেক অতিথিকে আলাদাভাবে নিরাপত্তা দেওয়া হবে বলে খবর আর্জেন্টাইন মিডিয়ার।

মেসির বিয়ের অনুষ্ঠানে গান-বাজনা হবে না, তা তো হয় না। বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করবে উরুগুয়ের বিখ্যাত পপ ব্যান্ড 'রম্বাই অ্যান্ড মারামা'। গান গাইবেন সার্জিও আগুয়েরোর স্ত্রী কারিনা। শাকিরা গাইবেন কি-না এখনও নিশ্চিত নয়। মেসির বিয়েতে ১৫৫ জন সাংবাদিককে 'অ্যাক্রিডিটেশন কার্ড' দেওয়া হয়েছে; কিন্তু শর্তসাপেক্ষে। তারা বিয়ে দেখতে পারবেন কিন্তু অতিথিদের কাছে যেতে পারবেন না। মেসির প্রমোদ ভ্রমণে যারা নিরাপত্তার দায়িত্বে থাকে ইসরায়েলের সেই বিশেষজ্ঞ নিরাপত্তা দলই থাকছে অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে।-এএফপি




Googlepluspint

    Copy Sms

  • আজ মেসির বিয়ে, জানুন নতুন কিছু তথ্য

  • Whatsapp
Powered by Blogger.